UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক বছর বয়সেই মাসিক আয় লাখ টাকা

usharalodesk
অক্টোবর ২৬, ২০২১ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : এই তথ্য প্রযুক্তির যুগে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যম দিয়ে খ্যাতি পেয়েছেন। কেউবা আবার আয়ের উৎস হিসেবে এই মাধ্যমটিকে বেছে নেন। আর এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের আয় কিন্তু মোটেও কম না।

তবে অন্যদের চেয়ে আলাদা বেবি ব্রিগস। কারণ তার বয়স মাত্র ১ বছর। এর মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে থেকে সে মাসে আয় করছে প্রায় এক লাখ টাকা।

গত বছর ১৪ অক্টোবর বেবি ব্রিগসের জন্ম। তবে এরই মধ্যে ট্র্যাভেল ভ্লগার হিসেবে পরিচিত সে। মাত্র ১ বছরে আমেরিকার প্রায় ১৬টি প্রদেশ ঘুরে ফেলেছে ব্রিগস। আলাস্কা, ক্যালিফোর্নিয়া ও ফ্লোরিডাসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন প্রদেশ ঘুরে দেখেছে।

মূলত, বেবি ব্রিগসের হয়ে আসল কাজটি করছেন তার মা। ছেলেকে দিয়ে বিভিন্ন ট্রাভেল ভ্লগ তৈরি করেন তিনি। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বর্তমানে এই খুদে সোশ্যালমিডিয়া তারকার ৩০ হাজারেরও বেশি অনুসারী রয়েছে। ইতোমধ্যে স্পনসরও পেয়েছে ব্রিগস। এক কোম্পানি তাকে ডাইপার স্পনসর করে।

এগুলো গুরুর গল্প প্রসঙ্গে বেবি ব্রিগসের মা বলেন,অন্তঃসত্ত্বা হওয়ার পর আমি ভেবেছিলাম আমার ক্যারিয়ার শেষ। এরপর আমি সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু করার চেষ্টা করছিলাম।
পরে বেবি ট্র্যাভেল নিয়ে সার্চ করতে থাকি। আর তখনো আমি এমন কোনো বিষয় পায়নি। তারপর বেবি ট্র্যাভেলকে বেছে নিই। কোভিড পরিস্থিতিতেও আমরা বিভিন্ন জায়গায় ঘুরেছি, তবে স্বাস্থ্যবিধি থাকায় কাছাকাছিই ঘুরতাম।

(ঊষার আলো-এফএসপি)