UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘এতো ছোট প্রেমিককে সামলাতে পারবো না’

usharalodesk
সেপ্টেম্বর ৬, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ভেনিসে আছেন টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেখানে বিয়ের প্রস্তাব পেয়েছেন এই অভিনেত্রী। স্থানীয় একটি রেস্তোরাঁর সুদর্শন যুবক তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। ওই যুবকের সাথে আলাপ করে শ্রীলেখা জানতে পারে, রেস্তোরাঁর কাজের পাশাপাশি তিনি মডেলিং করেন। তার আর শ্রীলেখার জুটি জমবে ভাল।

সেই যুবকের রূপে শ্রীলেখাও মন হারিয়েছেন। দাম জিজ্ঞেস না করেই এক প্লেট মাছ অর্ডার করেন তিনি। যেটির জন্য শ্রীলেখাকে গুণতে হয়েছে ৬৩ ইউরো। যা ভারতীয় রুপিতে প্রায় ৫ হাজার। তাহলে কি মন গলেছে শ্রীলেখার? তিনিও কি প্রস্তাবে রাজি? বিদেশ থেকে সংবাদমাধ্যমকে শ্রীলেখা বলেন, ‘মাথা খারাপ? কুকুর আর নিজের মেয়েকে সামলানোর পর এতো ছোট প্রেমিককে সামলাতে পারব না! সে আমার মেয়ের প্রেমিক হওয়ার যোগ্য!’

জানা গেছে, ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়ে দেশটিতে গিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা। উৎসবে প্রদর্শন হবে তার অভিনীত ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন কলকাতা’। আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত সিনেমাটি মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সেখানে প্রদর্শিত হবে। ওইদিন রেড কার্পেটে হাঁটবেন এই অভিনেত্রী। তার আগে, শহরটি ঘুরে দেখছেন তিনি। আর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করছেন নানা মুহূর্ত।

(ঊষার আলো-আরএম)