UsharAlo logo
সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার ওটিটি নিয়ে গুরুতর অভিযোগ আনলেন আমিশা

usharalodesk
জুলাই ৮, ২০২৩ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: নিজের আসন্ন সিনেমা ‘গদর ২’-এর প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এতে সংবাদের শিরোনাম হয়েছিলেন অভিনেত্রী। তবে এবার এলেন ওটিটি প্ল্যাটফরম নিয়ে বিতর্কিত মন্তব্য করে আলোচনায় এসেছেন। এ নায়িকার মতে, ওটিটিতে ভালো কোনো কনটেন্ট থাকে না। ওখানে শুধুই যৌনতার ছড়াছড়ি।

আমিশা প্যাটেল এও বলেন, ‘দাদা-দাদিদের সঙ্গে বসে বাচ্চারা যে কোনো সিনেমা দেখবে, সেই যুগ এখন আর নেই। ওটিটিতে সেসব নেই। ওখানে গে-লেসবিয়ানিজম, সমকাম যৌনতার দৃশ্যে ভরপুর কনটেন্ট, যেসব দৃশ্যের জন্য বাচ্চাদের চোখ ঢেকে রাখতে হয় মা-বাবাদের। কারণ আপনি তো চাইবেন না, আপনাদের সন্তানরা এসব দেখুক।’

তবে ‘গদর ২’ যে একেবারে ২২ বছর আগেরকার ধাঁচ বজায় রেখেই মুক্তি পাচ্ছে, তা পরিষ্কার করে দিলেন আমিশা প্যাটেল। অভিনেত্রীর কথায়, ‘এখানে পারিবারিক মূল্যবোধ, হৃদয়বিদারক মুহূর্ত, তুখোড় অ্যাকশন, সংলাপ, দারুণ মিউজিক বিনোদনের সব উপকরণই রয়েছে।

উল্লেখ্য, আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘গদর ২’। এ ছবির হাত ধরেই দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরতে চলেছেন আমিশা। এতে সাকিনার চরিত্রেই দেখা যাবে তাকে।

ঊষার আলো-এসএ