UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

এবার হলিউডের সিনেমায় প্রভাস!

usharalodesk
আগস্ট ২৮, ২০২১ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ভারতের দক্ষিণের সুপারস্টার প্রভাস ‘রেবেল’ নামেই পরিচিত ছিলেন। তবে ‘বাহুবলী’ সিনেমায় অভিনয় পর সেই নাম পাল্টে যায়।

এখন সবাই তাকে ‘বাহুবলী’ তারকা নামেই চেনেন।

সিনেমাটিতে অভিনয় করে তাক লাগিয়ে দেন এ অভিনেতা। দেশ-বিদেশে প্রশংসার পাশাপাশি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও এক অমূল্য রতনে পরিণত হয়েছেন প্রভাস। তাইতো একের পর এক বিগ বাজেটের সিনেমাতে কাজ করছেন তিনি। তবে এবার শোনা যাচ্ছে, হলিউড সিনেমায়ও অভিনয় করবেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, হলিউডের একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নাকি অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। ভৌতিক গল্পের সিনেমাটির চিত্রনাট্যও নাকি প্রতিষ্ঠান হতে প্রভাসকে পাঠিয়েছে। কিন্তু অভিনেতা এ বিষয়ে কিছু জানাননি।

এখন বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন প্রভাস। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘রাধে শ্যাম’। সিনেমাটিতে তার সাথে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা হেগড়ে।

এছাড়াও প্রভাস শুটিং করছেন ‘সালার’ সিনেমার। ‘কেজিএফ’র নির্মাতা প্রশান্ত নীল সিনেমাটি নির্মাণ করেছেন। সম্প্রতি তিনি জানান, আসছে বছরের (২০২২ সাল) ১৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। তাতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান।

(ঊষার আলো-এফএসপি)