UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কপিলমুনি কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

koushikkln
মে ৭, ২০২২ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক :  খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, সুশিক্ষায় শিক্ষিত হতে না পারলে মেধাশুন্য হবে। তাই সকল শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।

শনিবার (৭ মে) দুপুরে তিনি খুলনার পাইকগাছা উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কপিলমুনি কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে এ সব কথা বলেন। কলেজের সভাপতি পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের সভাপতিত্বে এ সময় তিনি আরো বলেন, সময়ের ব্যবধানে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশে আজ প্রভুত উন্নয়ন হচ্ছে। এখন গ্রাম পর্যায়ে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। কিন্তু আমরা যখন পড়েছি তখন বিদ্যুৎ ছিল না। স্বাস্থ্যসম্মত পায়খানা ছিল না। তার পরও আমাদের লক্ষ ছিল বড় হওয়ার। পড়াশোনা করে সুশিক্ষা গ্রহণ একমাত্র ভাল একটা জাতি উপহার দিতে পারে।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তৃতা করেন বাংলাদেশ সরকারের বানিজ্য মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষ, বিশেষ অতিথি ছিলেন পাইকগাছা উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু, ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম, কপিলমুনি কলেজ পরিচালনা পর্ষদের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিক্ষানুরাগী প্রবীন ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ এরফান আলী মোড়ল, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, লতা ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, বক্তব্য রাখেন পাইকগাছা ফসিয়ার রহমান মহিলা কলেজের সহকারি অধ্যাপক মোঃ মঈনুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কপিলমুনি কলেজ অধ্যক্ষ মোঃ হাবিবুল্লাহ বাহার। সংবর্ধিত ছাত্রছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন, প্রিয়ম সাধু পল্লব। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন কলেজের সহকারী অধ্যাপক মোঃ আবু সাঈদ ও গীতা পাঠ করেন পরিমল সাধু।