UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

করোনা মোকাবেলায় স্বতঃস্ফূর্তভাবে সকলকে টিকা নিতে হবে- সেখ জুয়েল এমপি

usharalodesk
সেপ্টেম্বর ১৪, ২০২১ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনা ২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, করোনা মোকাবেলায় সকলকে স্বতঃস্ফূর্ত ভাবে টিকা গ্রহন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দূরদর্শী নেতৃত্বের মাধ্যমে করোনার ভ্যাকসিন আনছেন। পর্যায়ক্রমে সমগ্র বাংলাদেশের মানুষকে করোনা টিকার আওতায় আনা হবে। এই মহামারী মোকাবেলায় আমরা মানুষের সেবায় সর্বদা নিয়োজিত থেকেছি, থাকবো।

আজ (মঙ্গলবার) বেলা ১২টায় নগরীর আলীশান মোড়ে সেখ সালাহউদ্দিন জুয়েল এমপির ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস ও শেখ সোহেল অক্সিজেন ব্যাংকের অক্সিজেন কনসেন্ট্রেটর সংযোজন অনুষ্ঠানে তিনি এ কথা  বলেন। অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন প্রকৃতি থেকে বাতাস নিয়ে অক্সিজেন তৈরী করে সরবরাহ করতে পারে। এটি জরুরী অবস্থায় করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সরবরাহ কার্যক্রমকে আরো ত্বরান্বিত করতে হবে। নয়টি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন যোগ করা হলো ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস ও অক্সিজেন ব্যাংক কার্যক্রমে। লক্ষাধিক টাকা মূল্যের এক একটি মেশিন বিদেশ থেকে আনা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, আওয়ামী লীগ নেতা কাজী এনায়েত হোসেন, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, ফারুক হাসান হিটলু, হাফেজ মোঃ শামীম, কাউন্সিলর আনীস বিশ্বাস, কাজী জাহিদ হোসেন, মনিরুজ্জামান সাগর, আইনজীবী সমিতির সভাপতি এ্যাড সাইফুল ইসলাম, জেল পরিষদের সদস্য চৌধুরী রায়হান ফরীদ, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, নগর যুবলীগের যুগ্ম শেখ শাহজালাল হোসেন সুজন, সাবেক ছাত্র নেতা শেখ আবু হানিফ, সাবেক যুবনেতা নাহিদ মুন্সী, যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, শওকত হাসান, অভিজিৎ চক্রবর্তী দেবু, মসিউর রহমান সুমন, সাবেক ছাত্রনেতা অভিজিৎ পাল, নগর ছাত্রলীগ নেতা রনবীর বাড়ই সজল, মাহামুদল হাসান সুজন, সোহান হোসেন, রাজেশ মাহমুদ, ওয়ার্ড যুবলীগ নেতা মাসুম উর রশীদ, সাগর মজুমদারসহ ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস ও অক্সিজেন ক্যাম্পের সকল ভলেনটিয়াররা।

সভা সঞ্চালনা নগর ছাত্রলীগের আসাদুজ্জামান রাসেল। এসময় তিনি বলেন এ পর্যন্ত প্রায় চার হাজার নগরবাসী এই সেবার আওতায় এসেছেন। অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন আমাদের এই কাজকে আরো ত্বরান্বিত করবে।

(ঊষার আলো-আরএম)