UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কানে ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে অনন্ত-বর্ষা

pial
মে ১৮, ২০২২ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : পৃথিবীর অন্যতম প্রাচীন ও প্রভাবশালী কান চলচ্চিত্র উৎসব। এ উৎসবে বিশ্বের নন্দিত তারকারা দ্যুতি ছড়ান। এবার কানে গিয়ে আলোর দ্যুতি ছড়াচ্ছেন অনন্ত জলিল-বর্ষা জুটি।

এই জুটি সেখানে বলিউডের তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনের সাথে সময় কাটিয়েছেন। সেসময় ঐশ্বরিয়া তাদের সাথে সেলফি তোলেন। এছাড়া বিভিন্ন দেশের ফটো সাংবাদিকরা অনন্ত-বর্ষাকে পেয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়।

তার আগেও অনন্ত-বর্ষা সিনেমা নিয়ে কান উৎসবে অংশ নিয়েছেন। এবারের আসরে তারা গেলেন ‘দিন: দ্যা ডে’ এবং ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা দুটি নিয়ে। সেখানেই ক্যামেরায় ধরা দিলেন এ তারকা দম্পতি।

চিত্রনায়ক অনন্তের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে গতকাল মঙ্গলবার (১৭ মে) একটি ভিডিও আর কিছু ছবি পোস্ট করা হয়। আর সেখানে দেখা যায়, গাঢ় সবুজ স্যুটে অনন্ত, সাথে লাল গাউনে বর্ষা নজর কাড়ছেন সবার। বিভিন্ন দেশের ফটো সাংবাদিকরা তাদের ছবি তুলছেন।

সোমবার (১৬ মে) কানের উদ্দেশে ঢাকা ছাড়েন অনন্ত ও বর্ষা। মূলত সেখানে ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেলার দেখানো হবে। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘দিন: দ্য ডে’ সিনেমা প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেন অনন্ত জলিল। আর তার বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। সিনেমাটির পরিচালনা করেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম। পাশাপাশি বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাতেও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমাটি পরিচালনা করেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

(ঊষার আলো-এফএসপি)