UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে যুবককে শ্বাসরোধে হত্যা

usharalodesk
জুন ৬, ২০২১ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ঝিনাইদহের কালীগঞ্জে শাহিন (২৮) নামের লেদ মিস্ত্রিকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ ৬ জুন রোববার সকাল ৮টার দিকে বালিয়াডাঙ্গা পালপাড়া এলাকায় একটি কলাবাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
সে একই এলাকার বটতলা পাড়ার চান মিয়ার ছেলে। সকালে স্থানীয়রা তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেন।
স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, নিহত শাহিন হোসেন সম্প্রতি বালিয়াডাঙ্গা বাজার এলাকায় একটি লেদ মেশিন বসিয়ে কাজ করত। সকালে তাকে পাওয়া যাচ্ছে না এমন সংবাদ পাওয়ার পর সবাই খোঁজাখুঁজি শুরু করে। এরপর তাদের বাড়ির পাশে রাস্তার ওপর তার ব্যবহৃত একটি জুতা পাওয়া যায়। পরে এলাকায় রনজিৎ কুমার নামে ১ ব্যক্তি কলা বাগানে তার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। তার দিয়ে গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর মিয়া বলেন, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে পৌঁছেছি। তাকে শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে বা কারা তাকে হত্যা করেছে, তা এখনি নিশ্চিত করা যাচ্ছে না।

(ঊষার আলো- এম.এইচ)