UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় স্ত্রী-সন্তানসহ ৩জনকে গুলি করে হত্যা করলেন খুলনার এএসআই

usharalodesk
জুন ১৩, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়ায় পুলিশের এএসআইয়ের গুলিতে স্ত্রী, সন্তান ও ১ যুবক নিহত হয়েছেন। রোববার (১৩ জুন) বেলা ১১টায় শহরের ৬নং ওয়ার্ডের কাস্টম মোড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে। এরপর অভিযুক্ত সৌমেনকে গ্রেফতরা করা হয়েছে। আসামী সৌমেন খুলনার ফুলতলা থানায় এএসআই পদে কর্মরত রয়েছেন। তার গ্রামের বাড়ি মাগুরা জেলার আড়পাড়া গ্রামে।

নিহতরা হচ্ছে, আটক সৌমেনের স্ত্রী আসমা (২৫), তাদের ছেলে রবিন (৫) ও শাকিল (২৮) নামের আরেকজন। নিহত আসমা কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের নাতুড়িয়া গ্রামের মেজবাহ আলীর মেয়ে। আর নিহত রবিন আসমার ২য় স্বামীর সন্তান। এদিকে, নিহত শাকিল বিকাশের ডিস্ট্রিবিউশন সেলস অফিসার পদে (ডিএসও) চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টায় তারা গুলির শব্দ শুনতে পান। ওই সময় এক শিশুকে পেছন থেকে গুলি করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। তারপর নারী এবং এক পুরুষকে কাছ থেকে গুলি করা হয়। মার্কেট ব্যবসায়ীদের ধাওয়া খেয়ে পালানোর চেষ্টাকালে তাকে ধরে একটি বাড়ির মধ্যে আটকে রাখা হয়। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনজনেরই মৃত্যু হয়েছে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: তাপস কুমার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঊষার আলো-আরএম)