UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় মাদকসহ ইউপি সদস্যের ছেলে আটক

usharalodesk
এপ্রিল ১৯, ২০২১ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য নূর মোহাম্মদ পুকাড়ী মেম্বারের ছোট ছেলে আবির মাহমুদ প্রান্ত ওরফে রিয়েল রকি (২৮) ৫২ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ কুষ্টিয়া মডেল থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।
পুলিশ সুত্রে জানা যায়, কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলমের দিক নির্দেশনায় মডেল থানার ওসি অপারেশন মামুনুর রশিদের নেতৃত্বে মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এসআই সাহেব আলী ও মডেল থানার এএস আই আসাদ মাদক বিরোধী অভিযান চলাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৯ এপ্রিল) আনুমানিক রাত ১২টা ৪৫ মিনিটের সময় শহরের পূর্ব মিলপাড়া এলাকার রেজাউলের মুদি দোকানের সামনে অভিযান পরিচালনা করে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ আসামী রিয়েল মাহমুদ রকিকে গ্রেফতার করে।
রকি কুমারখালি উপজেলার চাপড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুর মোহাম্মদ পুকাড়ী মেম্বারের ছোট ছেলে। বিভিন্ন সুত্রে জানা যায়, রকি দীর্ঘ দইন যাবত ছেঊড়িয়া মন্ডল পাড়া এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপকর্ম চালিয়ে আসছিলো। পুলিশ একাধিকবার তাকে গ্রেফতার করার চেষ্টা করেও সক্ষম হয়নি। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)