UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোপা আমেরিকার আর্জেন্টিনার চূড়ান্ত দলে চমক

usharalodesk
জুন ১১, ২০২১ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো স্পোর্টস ডেস্ক : বর্তমান চ্যাম্পিয়ন ব্রাজিল কোপা আমেরিকার জন্য দল দিয়েছে আগেই। এবার আর্জেন্টিনা ভক্ত-সমর্থকদের অপেক্ষার অবসান ঘটিয়ে কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার দেশ ঘোষণা করেছে দল। ফুটবল গুরু লিওনেল স্ক্যালোনি দিলেন ২৮ সদস্যের দল।
বিশ্বকাপ বাছাই পর্বের সর্বশেষ ২ ম্যাচের পুরো দলকে দক্ষিণ আমেরিকার সবচেয়ে মর্যাদাপূর্ণ এই আসরের জন্য রেখে দেয়নি আলবিসেলেস্তে শিবির। লিওনেল মেসিদের দলে এসেছে ২টি চমক। করোনা পজিটিভ হয়ে ২ ম্যাচে দর্শক হয়ে থাকা গোলরক্ষক ফ্র্যাঙ্কো আরমানি ডাক পেয়েছে দলে। ইনজুরির কারণে খেলতে না পারা লুকাস আলারিওকেও দলে রেখেছে কোচ স্কালোনি।
তবে দল থেকে ছিটকে গেছে ৪ জন। হুয়ান ফয়েথ, লুকাস ওক্যাম্পোস, এমিলিয়ানো বুয়েন্দিয়া ও হোসে পালোমিনো।
আর্জেন্টিনা দল:
গোলরক্ষক: ফ্র্যাঙ্কো আরমানি, এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্তিন মার্চেসিন ও হুয়ান মুসো।
রক্ষণভাগ: গনজালো মন্তিয়েল, নিকলাস অটামেন্ডি, লুকাস মার্তিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, হেরমান পেজ্জেলা ও লিসান্দ্রো মার্টিনেজ, নিকলাস টালিয়াফিকো।
মাঝ-মাঠ: মার্কোস আকুনইয়া, জিওভানি লো সেলসো, এক্সেকিয়েল প্যালাসিওস, গিদো রদ্রিগেজ, রদ্রিগো দে পল, লিয়ান্দ্রো পারেদেস, নিকলাস ডমিঙ্গেজ ও আলেহান্দ্রো ‘পাপু’ গোমেজ।
আক্রমণভাগ: লিওনেল মেসি, নিকলাস গঞ্জালেজ, লাওতারো মার্টিনেজ, সার্জিও আগুয়েরো, আনহেল কোরেয়া, আনহেল ডি মারিয়া, হোয়াকিন কোরেয়া ও লুকাস আলারিও।

(ঊষার আলো- এম.এইচ)