UsharAlo logo
সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খানজাহান আলী থানা এলাকাতে পুনরায় সক্রিয়  ভ্যান গাড়ি চোর চক্র

ফুলবাড়ীগেট প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

শিরোমনি থেকে দিনে দুপুরে ভ্যান চুরি

খানজাহান আলী থানা এলাকাতে পুনরায় সক্রিয় হয়েছে গাড়ি চোর চক্র । গত ১৩ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৯ টায় মশিয়ালী গ্রামের মৃত মোসলেম গাজীর পুত্র ইমান আলী শিরোমনি কাঁচা বাজারে ভ্যান রেখে পাশের এক দোকানে মালামাল দিতে যায় চোখের পলকেই সে এসে দেখে তার ভ্যানটি নেয় । ভুক্তভোগী ইমান আলী এ বিষয়ে ১৪ ফেব্রুয়ারী খানজাহান আলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি বলেন ভ্যানটি ছিলো আমার একমাত্র উপার্জনের পথ আমি বর্তমানে অসহায় পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছি।

বাজারের একাধিক ব্যবসায়ি বলেন একটি চক্র পুর্বে থেকে উৎপেতে থাকে তারা সুযোগ বুঝে বিভিন্ন মালামাল সহ ভ্যান, রিক্স্রা নিয়ে চম্পট দেয় এ বিষয়ে পুলিশের নজরদারি আরো বেশি করে বাড়ানো দরকার বলেও জানান তিনি। এছাড়া শিরোমনি এলাকার ভ্যান চালক জয়নাল বলেন ১৩ তারিখ বাজার থেকে যে ভ্যানটি চুরি হয়েছে সেটার সিসি ক্যামেরা ফুটেজ আছে, প্রশাসন যদি আন্তরিক হয়ে চেষ্টা করে তাহলে হয়তোবা ইমান আলীর একমাত্র উপার্জনের পথ চুরি হয়ে যাওয়া ভ্যানটি ফেরত পেতে পারে।

উল্লেখ্য এর আগে গত বছরের ১১ আগস্ট খানজাহান আলী থানার শিরোমনি এলাকার শারীরিক প্রতিবন্ধী মো. রাসেল নামে এক ব্যক্তির ভ্যান গাড়ি হারিয়ে যায়।রাসেল শেখকে একটি নতুন ব্যাটারি চালিত ভ্যান উপহার দিয়েছিলেন খুলনা মহানগর পুলিশ (কেএমপি) পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক। রাসেল তার পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি হিসেবে ভ্যান চুরি হওয়াতে মানবেতর জীবনযাপন করে আসছিল। ভ্যানটি চুরি হওয়ায় রাসেলের পরিবারে দুর্ভোগ নেমে আসে।

সে খানজাহান আলী থানা পুলিশকে জানালে থানা অফিসার ইনচার্জ চুরি মামলা রুজু করে ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করে আদালতে সোপর্দ করে। পরবর্তীতে উক্ত বিষয়টি পুলিশ কমিশনারকে অবগত করলে থানার অফিসার ইনচার্জ খানজাহান আলীকে প্রাথমিক সহায়তা প্রদান করার নির্দেশনা প্রদান করেন কেএমপি কমিশনার।