UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুবির কর্মচারী আব্দুস সাত্তারের মায়ের মৃত্যুতে উপাচার্যের গভীর শোক

pial
অক্টোবর ২৭, ২০২২ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের কর্মচারী আব্দুস সাত্তার মিনার মাতা ফাতেমা বেগম গতকাল বুধবার (২৬ অক্টোবর) রাত আনুমানিক ১০টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮১ বছর। তিনি এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ৯.৩০ মিনিটে নামাজে জানাজা শেষে রূপসার হোসেনপুরস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন জনসংযোগ ও প্রকাশনা বিভাগের কর্মচারী আব্দুস সাত্তার মিনার মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস এবং জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমানসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন।

(ঊষার আলো-এফএসপি)