UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুবির ফউটে ডিসিপ্লিন প্রধানের পিতার ইন্তেকালে উপাচার্যের শোক

usharalodesk
অক্টোবর ৭, ২০২১ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনা বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মোঃ ইফতেখার শামস্ এর পিতা বাগেরহাট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী শেখ দেলোয়ার হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। তিনি বৃহস্পতিবার (৭ অক্টোবর ) সকাল সাড়ে ৬টায় বাগেরহাটস্থ নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৬ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ জোহর বাগেরহাট শহরের স্বাধীনতা উদ্যান এ প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন এ জানাজায় অংশ নেন। পরে বাদ আছর কচুয়া উপজেলার গোপালপুর গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মোঃ ইফতেখার শামস্ এর পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, জীববিজ্ঞান স্কুলের ডিন ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুসসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন। এদিকে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে আজ বাদ জোহর খুলনা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদ এবং প্রশাসনিক ভবন সংলগ্ন জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

(ঊষার আলো-আরএম)