UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনার ক্রীড়াঙ্গনের প্রিয় মুখ ওস্তাদ কচি আর নেই

koushikkln
জুলাই ১৫, ২০২১ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : না ফেরার দেশে পারি জমালেন খুলনার ক্রীড়াঙ্গনের প্রিয় মুখ, সকলের কাছে প্রিয় ওস্তাদ হিসেবে পরিচিত কাজী আব্দুস সাত্তার কচি। বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুর আনুমানিক সাড়ে তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  তিনি করোনা পজেটিভ ছিলেন। বাদ এশা বসুপাড়া কবরস্থান সংলগ্ন মসজিদে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

কাজী আব্দুস সাত্তার কচি খুলনা ক্রীড়াঙ্গনে অত্যন্ত জনপ্রিয় ছিলেন। খেলোয়ার, ক্রীড়া সংগঠক, কর্মকর্তাদের সাথে তাঁর অত্যন্ত সুম্পর্ক ছিল। এমনকি খুলনার সাংবাদিকদের কাছেও তিনি মানুষ ছিলেন। বিশেষ করে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামের তাঁর দায়িত্বকালীন সময়ে তিনি একজন মিডিয়া বান্ধব মানুষ হয়ে উঠেছিলেন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ। বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউলাহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।