UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় করোনায় আরও ৪ মৃত্যু

usharalodesk
সেপ্টেম্বর ৩, ২০২১ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : গত ২৪ ঘণ্টায় খুলনার দুই হাসপাতালে করোনা আক্রান্ত  আরও ৪ জনের মৃত্যু হয়েছে।

মৃতদের মধ্যে খুলনা ডেডিকেট করোনা হাসপাতালে ৩ জন ও শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে ১ জনের মৃত্যু হয়েছে।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হচ্ছে, নগরীর নিরালা এলাকার হাসিনা (৫২), বাগেরহাট মোড়েলগঞ্জের মর্জিনা বেগম (৬০) এবং বরগুনা কাটাখালীর আজিজা বেগম (৭৫)। আর হাসপাতালে চিকিৎসাধীন ৬৩ জন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে গত ২৪ ঘণ্টায় মৃত ব্যক্তি হলেন, পাইকগাছার গোলাম মোস্তফা (৭০)। হাসপাতালটিতে চিকিৎসাধীন আরও ২০জন। গত ২৪ ঘণ্টায় ২ জন নতুন রোগী ভর্তি হয়েছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় খুলনা জেনারেল হাসপাতাল, সিটি মেডিকেল কলেজ হাসপাতাল এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে কোন রোগীর মৃত্যু হয়নি বলে নিশ্চিত করেন হাসপাতালগুলোর দায়িত্বশীল কর্মকর্তারা। খুলনার ৪ হাসপাতালে ১১৯ জন চিকিৎসাধীন রয়েছে। তবে খুলনা  সদর হাসপাতালে ৫ দিন ধরে কোনো রোগী নাই।

খুলনার সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, রোগী না থাকায় খুলনা জেনারেল(সদর) হাসপাতাল আগের মতোই সাধারণ রোগীদের জন্য প্রস্তুত করা হচ্ছে।  কাল (শনিবার) থেকে বহির্বিভাগে আবার রোগী দেখা শুরু হচ্ছে। আর সোমবার থেকে রোগী ভর্তি নেওয়া হবে।

(ঊষার আলো-আরএম)