UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় করোনায় মৃত্যু ২

usharalodesk
মে ১৬, ২০২১ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনায় করোনায় মৃত্যু হয়েছে আরও দুইজনের। রবিবার (১৬ মে) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
মৃতদের একজন জেলার রূপসা উপজেলার মো: বাদশা মিয়া (৫৫) এবং অপরজন গোপালগঞ্জ জেলার মোকছেদপুরের মো: বিশনু খাঁ (৫৫)। এ নিয়ে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৪৮ জনের মৃত্যু হয়েছে। এদিকে করোনা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে ৬ জন।
করোনা হাসপাতাল সূত্রে জানা যায়, রবিবার (১৬৫ মে) দুপুর ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রূপসার মিল্কি দেয়াড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মোঃ বাদশা মিয়া (৫৫) মৃত্যুবরণ করেন। তিনি গত ২৪ এপ্রিল করোনা হাসপাতালে ভর্তি হন। সেখানেই চিকিৎসাধীয় অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।
অপরদিকে রবিবার (১৬ মে) ভোররাত ৩ টার দিকে করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিশনু খাঁ (৫৫) নামে আরেক রোগীর মৃত্যু হয়। তিনি গোপালগঞ্জের মোকছেদপুর এলাকার মৃত. নকুল খা’র ছেলে। তিনি গত ১১ মে করোনা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
খুমেকের আরএমও সুহাস রঞ্জন হালদার জানান, করোনা হাসপাতালে বর্তমানে ৬৩ জন রোগী ভর্তি আছে। যার মধ্যে রেড জোনে ৩৯ জন এবং ইয়োলো জোনে ২৪ জন। আর আইসিইউতে রয়েছে ৬ জন। রবিবার (১৬ মে) সকাল ৮ টায় একজনের মৃত্যু হয়েছে। পরে দুপুর সোয়া ১২টায় আরেকজনের মৃত্যু হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)