UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় তিনদিন যেসব এলকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

usharalodesk
এপ্রিল ৯, ২০২১ ৯:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনার বিভিন্ন এলাকায় ৩দিন সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার সংবাদমাধ্যমে পাঠানো ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. মাহমুদুল হক স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসন্ন ঝড়ো মৌসুম ও পবিত্র রমজানে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতকল্পে বিবিবি-১ এর আওতাধীন ৬টি ১১ কেভি ফিডারের ‘জঙড’ কাজের জন্য ৯ এপ্রিল শুক্রবার, ১১ এপ্রিল রবিবার এবং ১২ এপ্রিল সোমবার এই ৩দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
এরমধ্যে ৯ এপ্রিল শুক্রবার দুপুর ২টা থেকে বিকেল ৬টা পর্যন্ত সার্কিট হাউজ ফিডার, সকাল সাড়ে ৮টা থেকে ৯টা পর্যন্ত বিবিবি-৪ এর ৩৩ কেভি সেন্ট্রাল-জোড়াগেট সোর্স লাইন ফিডার, সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত বিবিবি-২ এর ১১ কেভি স্টেডিয়াম ফিডারন, সকাল সাড়ে ৯টা থেকে সকাল সাড়ে ১১টা পর্যন্ত ১১ কেভি কমিশনার ফিডার, সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বিবিবি-৪ এর ১১ কেভি সবুজবাগ ফিডার, সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বিবিবি-৪ এর ১১ কেভি নিরালা ফিডার।
এ ছাড়া ১১ এপ্রিল রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিবিবি-১ এর আওতাধীন ইন্ডাস্ট্রিয়াল ফিডার, রূপসা সেতু ফিডার, হরিণটানা ফিডার এবং আগামী ১২ এপ্রিল সোমবার সকাল ৯ থেকে বিকেল ৫টা পর্যন্ত ইন্ডাস্ট্রিয়াল ফিডার, ফেরিঘাট ফিডার ও জিন্নাহপাড়া ফিডারের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

(ঊষার আলো- এম.এইচ)