UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় নারীর দ্বিখন্ডিত লাশ উদ্ধার

pial
নভেম্বর ৬, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনায় ত্রিশোর্ধ অজ্ঞাত নামা এক নারীর দ্বিখন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৬ নভেম্বর) সকাল ১১ টার দিকে ওই নারীর লাশ খুলনা নগরীর ১নং গোবরচাকা ক্রস রোড তেতুলতলা জনৈক রাজুর বাড়ির ভাড়াটিয়ার ঘর থেকে উদ্ধার করা হয়।
মৃত নারীর নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। ভাড়াটিয়ারা পলাতক রয়েছে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, লাশ উদ্ধার হওয়া ঘরের ভাড়াটিয়া জনৈক আবু বক্কার মোল্লা কদমতলা স্টেশন রোড নিউ আল আকসা নামে একটি ট্রান্সপোর্টে কর্মরত ছিল। রোববার সকালে কর্মস্থলে এবং তার ফোন বন্ধ থাকায় ট্রান্সপোর্ট থেকে তাকে খুজতে আসে কয়েকজন। ঘরে তলাবদ্ধ থাকায় বাড়ির মালিক রাজুকে জানানো হয়।

অনেকক্ষণ পার হওয়ার পর বাড়ির মালিক স্থানীয় কাউন্সিলরকে বিষয়টি অবগত করলে তিনি থানায় ফোন দিয়ে বাড়িতে পুলিশ এনে ঘরের তলা ভেঙ্গে ঘরের ভেতর গিয়ে মস্তক বিহীন লাশ উদ্ধার করে। মৃত নারীর মাথা পলিথিন দিয়ে আবৃত ও দেহটি খাটের ওপর ফেলানো ছিল।
এলাকাবাসি সূত্রে জানা গেছে, আবু বক্কারের স্ত্রী স্বপ্না বেগম স্থানীয় প্রিন্স হাসপাতালে সেবিকা হিসেবে কর্মরত ছিলেন। তিনি প্রতিদিন রাত ৮ টার দিকে তার কর্মস্থলে যান। শনিবার রাতেও একই সময়ে চলে যান।

তবে রোববার সকালে তিনি বাসায় ফেরেননি। রাতে তিনিও স্বামীর সাথে পালিয়ে যান বলে জানা গেছে।

বাড়ির মালিক রাজু জানান, মৃত ওই নারীকে কখনও তিনি বাড়িতে দেখেননি। তিনি আবু বক্কার মোল্লার স্ত্রী নন। হত্যাকন্ডটি গভীর রাতেই হয়েছে বলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন। অবু বক্কারের স্ত্রী প্রিন্স হাসপাতালে কর্মরত আছেন। তিনি প্রতিদিন সকালে কাজ শেষে বাড়ি ফিরে আসেন। কিন্তু শনিবার তিনি আসেননি। তবে হত্যাকান্ডের কারণ সম্পর্কে তিনি কিছুই জানেন না।

পুলিশের তদন্ত সংশ্লিষ্টরা জানান, নিহত নারী ভাড়টিয়ার স্ত্রী নন। ভাড়টিয়া আবু বক্কার  স্ত্রীর অনুপস্থিতিতে ওই নারীকে বাসায় নিয়েেএসেছিলেন বলে ধারণা করা হচ্ছে। কিন্তু সকালে স্ত্রী এসে পড়ায় এ হত্যা ঘটনা ঘটতে পারে। পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে দেখছে।

(ঊষার আলো-এফএসপি)