UsharAlo logo
মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় সাংবাদিকদের একদিনের কর্মশালার সুযোগ

koushikkln
জানুয়ারি ১৩, ২০২২ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : ওয়ার্ল্ড গ্লোবাল মিডিয়া লিমিটেডের পক্ষ থেকে দেশব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে সাংবাদিকদের একদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা। এই প্রশিক্ষণ কর্মশালার বিষয় নির্ধারণ করা হয়েছে ‘টেলিভিশন অ্যান্ড অনলাইন জার্নালিজম’।
খুলনা বিভাগের তিন’টি ভেন্যুতে এ কর্মশালা অনুষ্ঠিত হবে। ২৩ জানুয়ারি খুলনার ভেন্যুতে খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা; ২১ জানুয়ারি যশোরের ভেন্যুতে যশোর, নড়াইল, মাগুরা, ঝিনাইদহ; ২০ জানুয়ারি কুষ্টিয়ার ভেন্যুতে কুষ্টিয়া, মেহেরপুর এবং চুয়াডাঙ্গার সাংবাদিকরা অংশ নেয়ার সুযোগ পাচ্ছেন। প্রত্যেক জেলা থেকে ২০ জন করে সাংবাদিক, শিক্ষানবিশ এবং সাংবাদিকতায় আগ্রহীরা জেলা-উপজেলা থেকে বিনামূল্যে রেজিস্ট্রেশন করতে পারবেন।
এছাড়া প্রশিক্ষণ গ্রহণ করতে কোনো ফি প্রদান করতে হবে না। অংশগ্রহণকারী সাংবাদিকদের সার্টিফিকেট প্রদানের পাশাপাশি টি-শার্ট, ক্যাপ, মাস্কসহ অন্যান্য উপহার সামগ্রী দেয়া হবে। খুলনার আগ্রহীরা রেজিস্ট্রেশনের জন্যে 01911627762 এই নাম্বারে যোগাযোগ করুন।
রেজিস্টেশনের লিংক https://docs.google.com/forms/d/e/1FAIpQLSfKTssl_mZ_R9BMebCH_0vbObNA-Eiifv6sK_if5ofaf-VZag/viewform?fbclid=IwAR3pnRtwOakcKjt7_jzkOrL6ddhXeEV67KyFxj1URrFjrenCKufruu3CqRw