UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হল পরিদর্শনে সিটি মেয়র

usharalodesk
সেপ্টেম্বর ২, ২০২১ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক আজ (বৃহস্পতিবার) সকালে খুলনা প্রেসক্লাবের নির্মাণাধীন ব্যাংকুয়েট হল পরিদর্শন করেন।

এসময়ে নান্দনিক এই হলের বিভিন্ন খুটিনাটি বিষয় সম্পর্কে তাকে অবহিত করা হয়। প্রেসক্লাব কর্তৃপক্ষ কর্তৃক এধরনের একটি ব্যংকুয়েট হল নির্মাণের উদ্যোগ গ্রহণ করায় ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, এই হল চালু হলে খুলনার মানুষ অল্প ভাড়ায় হলটি ব্যবহার করতে পারবে। তিনি ব্যাংকুয়েট হলের প্রবেশ পথের রাস্তাটি দ্রুত সংস্কার করতে কেসিসি’র প্রকৌশলীদের নির্দেশ দেন।

ব্যাংকুয়েট হল পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী মোঃ এজাজ মোর্শেদ চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মশিউজ্জামান খান, সহকারী প্রকৌশলী শেখ মোহাম্মদ মাসুদ করিম, উপ-সহকারী প্রকৌশলী নাজমুল হক, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও শেখ আবু হাসান, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, নির্বাহী সদস্য মোঃ শাহ আলম, মোজাম্মেল হক হাওলাদার ও মোঃ আনিসউদ্দিন, ক্লাব সদস্য এস এম কামাল হোসেন, আসাদুজ্জামান খান রিয়াজ,  গোলাম মোস্তফাসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

(ঊষার আলো-আরএম)