UsharAlo logo
মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা সাংবাদিক ইউনিয়নের বিবৃতি

ঊষার আলো ডেস্ক
জুলাই ১৬, ২০২৩ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

খুলনা সাংবাদিক ইউনিয়ন ও খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক আজকের পত্রিকার ব্যুরো প্রধান শেখ আবু হাসানের সেঝ বোন সুলতানা পারভিন কাজল (৬০) ইন্তেকাল করেছেন।  রবিবার (১৬ জুলাই) বাগেরহাটস্থ নিজ বাস ভবনে অসুস্থজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। এদিকে সাংবাদিক নেতা আবু হাসানের বোনের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমাবেদনা জানিছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন নির্বাহী পরিষদ নেতৃবৃন্দ। সাংবাদিক নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোক সন্তাপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

খুলনা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ অপর এক বিবৃতিতে খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মামুন রেজার সুস্থতা কামনা করেছেন। তিনি জ¦রে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন। সাংবাদিক নেতৃবৃন্দ মামুন রেজার দ্রুত আরোগ্য কামনা করেছেন।
বিবৃতিদাতারা হলেন,খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমদ,সহ-সভাপতি মো: জাহিদুল ইসলাম,আলমগীর হান্নান,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজ,যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ দিলীপ বর্মন,দপ্তর সম্পাদক শেখ আব্দুল হামিদ,প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এসএম মনিরুজ্জামান,নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল,মিলন হোসেন ও শেখ জাহিদুল ইসলাম।