UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুলশানে বহুতল ভবনের নিচ থেকে গৃহবধূর লাশ উদ্ধার

usharalodesk
জুন ১৪, ২০২১ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজধানীর গুলশান-২ এর একটি বহুতল ভবনের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় ইশরাত জাহান মিথি (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনদের অভিযোগ, শিল্পপতি পরিবারটি মিথিকে ছাদ থেকে ফেলে হত্যা করেছে। সোমবার (১৪ জুন) বিকালে গুলশান ২ এর ৬৯ নং সড়কের ৯ নং বাসার সামনের সড়ক থেকে মিথির লাশ উদ্ধার করে পুলিশ।
গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান নিহত মিথির লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা খবর পেয়ে গুলশান-২-এর ৬৯ নম্বর সড়কের ৯ নম্বর ভবনের নিচ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
মিথির মামা মাসুদ বলেন, মিথি ছাদ থেকে পড়ে আত্মহত্যা করতে পারে না। এর পেছনে অবশ্যই পারিবারিক দ্বন্দ্বসহ নানা বিষয় জড়িত। তাকে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিরপেক্ষ তদন্ত দাবি করছি।
নিহত ইশরাত জাহান মিথির স্বামী নাজরাত আল নাঈম আহমেদ আরপি নামে একটি কনস্ট্রাকশন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি)। সম্প্রতি স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিল না মিথির। শ্বশুরবাড়ির অন্য সদস্যদের সঙ্গেও মনোমালিন্য চলছিল। মিথি তিন সন্তানের মা ছিলেন বলেও জানান তার মামা।
(ঊষার আলো-এমএনএস)