UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গোপালগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪০

usharalodesk
এপ্রিল ১৮, ২০২১ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : গোপালগঞ্জ জেলার ঘোষেরচর গ্রামে রোববার (১৮ এপ্রিল) বিকেলে বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ অন্ততঃ ৪০জন আহত হয়েছে । বড় বাজার এলাকার টেম্পু স্ট্যান্ডের দখলকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়। এ সময় কমপক্ষে ৩টি বাড়ি ও ৪টি দোকান-ঘর ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থাল থেকে ২০ জনকে আটক করেছে।
আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, সংঘর্ষ ঠেকাতে পুলিশ কাঁদানে গ্যাস নিক্ষেপ ও ১৫ রাউন্ড শর্টগানের গুলি ছুড়েছে। পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা গেছে, গোপালগঞ্জ জেলা সদরের বড় বাজার এলাকার টেম্পু স্ট্যান্ড নিয়ে ঘোষেরচর উত্তর পাড়ার বাসিন্দা সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। গত ২/৩ দিন ধরে সে বিরোধ তুঙ্গে ওঠে। এর আগে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। এরই জের ধরে রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত প্রায় ৩ঘন্টা উভয় পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

(ঊষার আলো-এমএনএস)