UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় ভুয়া এসআই আটক

usharalodesk
এপ্রিল ১৯, ২০২১ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সোহেল রানা নামে এক ভুয়া এসআইকে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা কোর্ট চত্বর থেকে তাকে আটক করা হয়। আটক সোহেল রানা (২৬) কুষ্টিয়া জেলার মিরপুর থানার আমবাড়িয়া গ্রামের মজিবর রহমানের ছেলে।
জানা যায়, গত ২৫শে মার্চ চুয়াডাঙ্গার হোটেল রয়েল ব্লু হোটেলে রুম ভাড়া নেয় প্রতারক সোহেল রানা। এরপর থেকে বিভিন্ন সময় নিজেকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে সাধারণ মানুষের নিকট থেকে টাকা হাতিয়ে নিচ্ছিলেন তিনি।
গত শুক্রবার চুয়াডাঙ্গার ফাঁসির দ-প্রাপ্ত আসামি খোকন ও বাশার নামের দুজনকে ছাড়িয়ে দেয়ার কথা বলে ৬ হাজার টাকা নেয় এবং আজ কোর্টে আসতে বলেন। ভুক্তভোগী পরিবারের সদস্যরা আজ কোর্টে এসে ভুয়া এসআই সোহেল রানার সঙ্গে দেখা করেন। এসময় সোহেলের কথাবার্তায় সন্দেহ হলে তারা চুয়াডাঙ্গা সদর থানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ কোর্ট চত্বর থেকে তাকে আটক করেন।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অধিকারিক (ওসি) আবু জিহাদ খান বলেন, ‘নিজেকে পুলিশ পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলো। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ তাকে আটক করাসহ তার নিকট হতে বাংলাদেশ পুলিশের জাল পরিচয়পত্র, আদালতের জাল নথি, বেশ কয়েকটি ব্যাংকের ভিসা কার্ড, দুটি মোবাইল ফোন ও পুলিশ স্টিকার সম্বলিত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তিনি আরও জানান আটক প্রতারকের বিরুদ্ধে সদর থানায় মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

(ঊষার আলো-এমএনএস)