UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

টুটপাড়া মডেল প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ 

koushikkln
ডিসেম্বর ৫, ২০২১ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

তথ্য বিবরণী : খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ ও স্কুল পার্টি রবিবার (০৫ ডিসেম্বর) সকালে বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার।

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, শিশুরা ফুলে মতো পবিত্র। তাদের আলোকিত মানুষ হতে হবে ও যোগ্য নাগরিক হিসেবে নিজেকে তৈরি করতে হবে। তাদের হাতেই ন্যস্ত হবে আগামী দিনের নেতৃত্ব। বাংলাদেশেকে নেতৃত্ব দিতে হলে বর্তমান প্রজন্মের শিক্ষার্থীদের ভালভাবে লেখাপড়া করার কোন বিকল্প নেই। তিনি আরও বলেন, সন্তানের সুরক্ষার প্রথম দায়িত্ব অভিভাবকের। সন্তান কোথায় যায়, কি করে তা অভিভাবকদের খেয়াল রাখতে হবে। সন্তানের প্রতি যতœবান হয়ে তাদের সঠিক পথে পরিচালিত করতে হবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান খান, ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম ও সদর থানা শিক্ষা অফিসার শেখ মোঃ নুরুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মাসুদ মাহমুদ। স্বাগত জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা শামসী। এসময় বিদ্যালয়ের অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।