UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তালায় গ্রীন ম্যানের প্রতিষ্ঠাবার্ষিকী

usharalodesk
জুন ১০, ২০২১ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

তালা প্রতিনিধি : তালা উপজেলা পরিষদ চত্ত্বরে বৃক্ষ রোপণের মধ্য দিয়ে বৃহস্পতিবার (১০ জুন) সকালে স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীন ম্যানের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ সময় অতিথি হিসেবে বৃক্ষ রোপণ করে সংক্ষিপ্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী অফিসার মো. তারিফ-উল-হাসান ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান প্রমুখ। গ্রীন ম্যানের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সজীব, মুশফিকুর রহমান, সুজয় চক্রবর্ত্তী, কাজী মুজাদ্দিদ, তৌহিদ রানা ও মুন্সী রাকিবুল ইসলাম। এ সময় উপস্থিত অতিথিগণ গ্রীন ম্যান’র জন্য শুভ কামনা জানান ও বিভিন্ন দিকনির্দেশনা দেন।
উল্লেখ্য, “শান্তিতে, শিক্ষায়, সবুজায়নে আমরা” এই স্লোগানকে সামনে রেখে ২০১৭ সাল থেকে তালা উপজেলায় নানামুখী স্বেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনা করে আসছে গ্রীন ম্যান সংগঠন।
গ্রীন ম্যান সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান রাব্বি জানান, করোনা পরিস্থিতির কথা ভেবে সংক্ষিপ্ত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়। ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে। তারমধ্যে উল্লেখযোগ্য হলো- ৪ শতাধিক বৃক্ষ চারা রোপন, বাড়ির উঠানে সবজির বাগান সৃষ্টিতে শাক-সবজির বীজ বিতরণ, তালা উপজেলা চত্ত্বর ও ৪টি শিক্ষা প্রতিষ্ঠান বৃক্ষায়নের আওতায় আনা এবং সংগঠনের ফেইসবুক গ্রুপে অনলাইন চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা প্রভৃতির আয়োজন করা।

(ঊষার আলো-এমএনএস)