UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তুরস্কের মন্ত্রীর আমন্ত্রণে নৈশভোজে সালমান ও ক্যাটরিনা

usharalodesk
সেপ্টেম্বর ৫, ২০২১ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বলিউড অভিনেতা আমির খানের পর এবার সালমান খানও তুরস্কে তার ছবির শুটিং করছেন। শুটিংয়ের এক ফাঁকে দেশটির মন্ত্রীর সাথেও সাক্ষাৎ হয়েছে তার। সাথে ছিলেন ক্যাটরিনা কাইফও। সম্প্রতি তারা টাইগার থ্রি সিনেমার শুটিংয়ে তুরস্কে যান। জানতে পেরে সালমান এবং ক্যাটরিনাকে সৌজন্য সাক্ষাতের আমন্ত্রণ জানান তুরস্কের সংস্কৃতি ও পর্যটনমন্ত্রী মেহমেত নুরি এরসো। সালমান ও ক্যাটরিনা সৌজন্য সাক্ষাৎ শেষে নৈশভোজেও অংশ নেন।

সালমান-ক্যাটরিনার সাথে নৈশভোজের ছবি ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন মন্ত্রী মেহমেত নুরি এরসো। সেই ছবি সাথে সাথে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। মেহমেত নুরি এরসো তার পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, আমরা বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান ও ক্যাটরিনা কাইফের সাথে একত্রিত হয়েছি, যারা তাদের নতুন সিনেমার কাজে আমাদের দেশে এসেছেন। তুরস্ক সবসময়ই আন্তর্জাতিক তারকাদের নিয়ে চলচ্চিত্র প্রকল্পের আয়োজন অব্যাহত রাখবে।

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’ সিনেমাটি। বক্স অফিসে সফলতার মুখ দেখায় নির্মাণ করা হয় ছবিটির দ্বিতীয় সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’। এবার ফের একবার টাইগার রূপে পর্দায় ফিরছেন সালমান। আর এবার ছবিতে খলনায়করূপে দেখা যাবে ইমরান হাশমিকে।

(ঊষার আলো-এফএসপি)