UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দরিদ্র মানুষের পাশে থেকে সমাজের সেবা করতে হবে : সিটি মেয়র 

koushikkln
ডিসেম্বর ১১, ২০২২ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক বলেছেন, দরিদ্র মানুষের পাশে থেকে সমাজের সেবা করতে হবে। কোন অসহায় দরিদ্র মানুষ যেন শীতে কষ্ট না পায় সেদিকে দলের নেতাকর্মীদের দৃষ্টি রাখতে হবে। তিনি আরো বলেন, বিএনপি অপপ্রচার করে সমাজের এই জনগোষ্ঠীকে বিভ্রান্ত করার চক্রান্তে মেতে আছে, শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির তথ্য তুলে ধরে বিএনপি অপ্রচারকে প্রতিহত করতে হবে। তিনি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

রবিবার (১১ ডিসেম্বর) বিকাল ৪টায় নগরীর সোনাডাঙ্গা থানার ১৭, ১৮, ১৯, ২০, ২৫ ও ২৬নং ওয়ার্ডে খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল-এর প্রেরিত শীতবস্ত্র বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

এসময়ে বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সহ-সভাপতি মল্লিক আবিদ হোসেন কবির, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. শাহাজাদা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক প্যানেল মেয়র আলী আকবর টিপু, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম বাবলু, কোষাধ্যক্ষ শেখ নুর মোহাম্মদ, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান, কাউন্সিলর গাউসুল আযম, এস এম আকিল উদ্দিন। এসময়ে উপস্থিত ছিলেন, কাউন্সিলর আমেনা হালিম বেবী, কাউন্সিলর মাহমুদা বেগম, আওয়ামী লীগ নেতা মো. আমির হোসেন, মো. নুর ইসলাম,  শেখ জাহিদুল ইসলাম, জাহিদুল হক, চ. ম মুজিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা মুন্সি আইয়ুব আলী, শেখ আব্দুল আজিজ, মো. ফয়েজুল ইসলাম টিটো, শেখ মো. রুহুল আমিন, সরদার আব্দুল হালিম, মীর মো. লিটন, মো. মোতালেব মিয়া, মো. জাকির হোসেন হাওলাদার, ইউসুফ আলী খান, আব্দুল কুদ্দুস, রোজী ইসলাম নদীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।