UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিঘলিয়ায় স্ত্রীকে হত‌্যার অপরাধে স্বামীর মৃত্যুদণ্ড

usharalodesk
আগস্ট ২২, ২০২১ ১:০১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনার দিঘলিয়া উপজেলায় স্ত্রী মিনারানীকে হত্যার অপরাধে স্বামী পরিমল বাইনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রবিবার (২২ আগস্ট) খুলনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন।

এ হত্যা মামলায় জড়িত আসামি পরিমল বাইন পলাতক রয়েছে। বিচারচলাকালে অপর আসামি টিপু সুলতানের মৃত্যু হলে তাকে এ হত্যা মামলার দায় থেকে অব্যহতি দেওয়া হয়।

জানা গেছে, দিঘলিয়া উপজেলার বাসিন্দা পরিমল বাইনের একাধিক বিয়ের ঘটনা জেনে ফেলে স্ত্রী মিনারানী পোদ্দার। এরপর থেকে শুরু হওয়া সংসারে অশান্তির কারনে মিনারানীকে হত্যার জন্য পরিকল্পনা করে স্বামী পরিমল। ১০ হাজার টাকা দিয়ে ভাড়াটে খুনি টিপু সুলতানকে ঠিক করে বাসায় নিয়ে যায় পরিমল। ২০১৬ সালের ১৩ এপ্রিল রাতে দা দিয়ে মিনারানীর দেহ থেকে মাথা আলাদা করে ফেলে খুনি টিপু সুলতান। পরে ১৬ এপ্রিল দিঘলিয়া থানাধীন পদ্মবিলা ও বামনডাঙ্গা বিলের মাঝে আত্রাই নদীর সংযোগস্থলে মস্তকবিহীন লাশ উদ্ধার করে পুলিশ। এরপর লাশেল ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে দিঘলিয়া থানায় মামলা দায়ের করা হয়, যার নং ৯। ২০১৭ সালের ২০ জুন পরিমলসহ দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি’র পুলিশ পরিদর্শক মীর আতাহার আলী।

(ঊষার আলো-আরএম)