UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দীর্ঘদিন পর আবারও জুটি বাঁধছেন দেব-শ্রাবন্তী

usharalodesk
এপ্রিল ১৭, ২০২১ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : রাজনীতির মাঠে তাদের অবস্থান মুখোমুখি। একজন তৃণমূলের সাংসদ। আরেকজন বিধানসভা ভোটের আগে যোগ দিয়েছে বিজেপিতে। বলছিলাম দেব আর শ্রাবন্তীর কথা।
ভোটের মাঠে ২ জনের ভিন্ন পথ হলেও সিনেমার মাঠে দীর্ঘদিন পর জুটি বাঁধছে দেব-শ্রাবন্তী। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘খেলাঘর’ সিনেমায় দেখা যাবে তাদের। এ জুটি সঙ্গে থাকছে পাওলি দাম। এমনটাই জানা গেছে দেবের ফেসবুক পোস্ট থেকে।
জানা যায়, ৩টি চরিত্রের মধ্যেই ঘুরবে ‘খেলাঘর’ সিনেমার গল্প। ত্রিকোণ প্রেমের সম্পর্ক তুলে ধরা হবে। তবে দেব, শ্রাবন্তী, পাওলির সম্পর্কের সমীকরণ ঠিক কেমন হবে, তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক।
লীনা গঙ্গোপাধ্যায় ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছে, ‘আমি সম্পর্কের গল্প বলতে ভালোবাসি। নারী-পুরুষের সম্পর্কে অনেক পরত থাকে। তাই সম্পর্কের কাহিনি পুরনো হয় না।’
‘খেলাঘর’নিয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী। দীর্ঘদিন পর আবারও দেবের সঙ্গে জুটি বেধেছেন তিনি। নিজের চরিত্রটি নিয়ে শ্রাবন্তী বলেছে, ‘খুব বলিষ্ঠ চরিত্র। এতে আমি একটি বাচ্চার মা। এক দিকে মা ও অন্য দিকে স্ত্রী হিসেবে চরিত্রটির টানাপোড়েন খুব সুন্দরভাবে গল্পে তুলে ধরা হয়েছে।’
অভিনয়ের পাশাপাশি এ সিনেমার প্রযোজকও দেব। বেঙ্গল টকিজ়ের সঙ্গে দেব এন্টারটেনমেন্টের দ্বিতীয় প্রজেক্ট এটি। এর আগে ‘টনিক’ নির্মাণ করেছিলেন তারা। চলতি বছর আগস্ট-সেপ্টেম্বরে শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে। নির্মাতারা বলেন, ২০২২ সালে জানুয়ারিতে ‘খেলাঘর’ সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা তাদের।

(ঊষার আলো- এম.এইচ)