UsharAlo logo
মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই দিনের সফরে খুলনায় আসছেন সালাম মূর্শেদী

koushikkln
এপ্রিল ২২, ২০২২ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

ঊষারআলো ডেস্কঃ খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী দুই দিনের সফরে খুলনায় আসছেন শনিবার। এ সময় তিনি রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় প্রশাসন কর্তৃক আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

সফরসূচি অনুযায়ি শনিবার বিকাল তিনটায় রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়ন পরিষদ সংলগ্ন রিভার্স অসমোসিস (আর. ও) উদ্বোধন এবং বিকাল ৪টায় রূপসা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের নতুন ভবনের উদ্বোধন করবেন। পরে বিকাল ৫টায় রূপসা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করে সন্ধ্যা সাতটায় সাংসদের খুলনা মহানগরীর কাস্টম ঘাটস্থ নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত হবেন।

রোববার ১১টায় সাংসদের খুলনা মহানগরীর কাস্টম ঘাটস্থ নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে নির্বাচনী এলাকার গরীব ও অসহায়দের মাঝে ছাগল বিতরণ, বেলা সাড়ে ১১টায় সিএসএস নার্সিং ইনস্টিটিউটে অধ্যায়নরত গরীব-মেধাবী ছাত্রী নিবেদিতা মল্লিকের টিউশন ফি’র পঞ্চাশ হাজার টাকার চেক হস্তান্তর এবং দুপুর ১২টায় রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার ১৬৭টি মসজিদ, ধর্মীয় এবং অন্যান্য প্রতিষ্ঠানে টিআর এর বরাদ্দের কমিটি ফরম হস্তান্তর করবেন। বিকাল ৫টায় একই স্থানে সংসদ সদস্যের উদ্যোগে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে ইফতার মাহফিলে অংশগ্রহণ করবেন। পরে সন্ধ্যা সাতটায় খুলনা থেকে যশোর হয়ে বিমান যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা করবেন।