UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দৌলতপুর বাজার ব্যবসায়ী নিখোঁজ, আতংকে স্বজনেরা

usharalodesk
জুন ১, ২০২১ ৯:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : নগরীর দৌলতপুরস্থ দেয়ানা উত্তরপাড়ার অস্থায়ী বাসিন্দা দৌলতপুর বাজারের ব্যবসায়ী মোঃ আল হেলাল (৪৫) গত ৯ মে বিকালে নিজ বাড়ি হতে বাহির হয়ে নিখোঁজ হয়েছে বলে জানিয়েছে তার পরিবার। তার এ নিখোঁজের কারণে চরম উৎকন্ঠা ও অজানা আতংঙ্কের মধ্যদিয়ে সময় পার করছে ভিকটিমের স্বজনরা। ব্যবসায়ী হেলালকে ফিরে পেতে ভিকটিমের স্ত্রী হাফিজা বেগম দৌলতপুর থানায় জিডি করেছেন। যার নং- ৪৬৩, তাং- ১১-০৫-২১ইং।
পারিবারিক সূত্রে জানা যায়, ব্যবসায়ী মোঃ আল হেলাল গত ৯ মে বিকালে নিজ বাড়ি হতে বাহিরে যাওয়ার কথা বলে আজ পর্যন্ত আর ফেরেনি। তার নিখোঁজে স্বজনেরা সম্ভব্য সকল স্থানে খোঁজার পর তার সন্ধান না পেয়ে থানা পুলিশের শ্মরণাপন্ন হন। নিখোঁজ ব্যবসায়ী হেলালের গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট, ৫ ইঞ্চি, শারিরীক গঠন মাঝারী, কপালে কাঁটা দাগ। পরণে মিষ্টি কালারের গেঞ্জি ও কালো টাওজার।
ভিকটিমের স্ত্রী হাফিজা জানান, গত ৯ মে বিকালে নিখোঁজের পর আমার স্বামী আর বাড়িতে ফেরেনি, আমি আমার স্বামীর নিখোঁজের ব্যাপারে আমি ভীষণ শংকিত। জানিনা সে কি অবস্থায় আছে। অবিলম্বে ছেলেকে উদ্ধারের জোর দাবি জানাচ্ছি পুলিশ প্রশাসনের নিকট। ব্যবসায়ী হেলালের নিখোঁজের ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এস.আই মিলন সরকার জানান, গত ৯ মে রাতেই দৌলতপুর থানা হতে সকল থানার ওসিদের বেতারবার্তা মাধ্যমে দৌলতপুর ব্যবসায়ী হেলালের নিখোঁজের বিষয়টি প্রেরন করা হয়। প্রাথমিক পর্যায়ে থানা ও থানার বাইরের এলাকায় প্রকাশ্য ও গোপনে খোঁজাখুঁজি অব্যহত আছে বলে তিনি জানান।

(ঊষার আলো-এমএনএস)