UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নগরীর রূপসা মোড়ে শেখ সোহেলের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

koushikkln
এপ্রিল ১৮, ২০২২ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ‘ রোজাদার এর জন্য ইফতার’’ শ্লোগান নিয়ে পুরো রমজান মাস জুড়ে খুলনা নগরীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক শেখ সোহেলের ইফতার বিতরণ করার কর্মসূচি চলমান রয়েছে। যার অংশ হিসেবে সোমবার (১৮ এপ্রিল) নগরীর রূপসা মোড়ে পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নগরীতে অতিথি পাখির আগমন বেড়েছে। লোক দেখানো জনসেবা করে জন দরদী সাজছেন। কিন্তু এটা বুঝছেন না এতিমের টাকা মেরে খাওয়া নেতার প্রতি সমর্থন নেই খুলনা বাসীর। চোরের আদর্শ নিয়ে রাজনীতি করা দলকে কালো তালিকা ভুক্ত করেছে খুলনাবাসী। আর তাদের চামচদের দৌড়ঝাঁপ দেখা যায় শুধু নেতার পয়সা পকেটে এলে। খুলনা বাসীর সুখে – দুঃখে তাদের হেরিকেন জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না। এমনকি নিজের দলের নেতা কর্মীরাও পছন্দ করে না তাদের। অথচ করোনা মহামারীসহ সব সময় মানুষের পাশে আছে জাতির পিতার আদর্শের ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। আমাদের নেতা সেখ জুয়েল এমপি ও শেখ সোহেল সব সময় খুলনার মানুষের পাশে দাঁড়িয়ে আছেন আপনজন হয়ে। তাই আগামী নির্বানে খুলনায় অতিথি পাখিদের জামানত বাজেয়াপ্ত হবে।  মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার সুপার চয়েজ সেখ জুয়েল এমপি ও শেখ সোহেল এর নেতৃত্ব তথা বাংলাদেশ আওয়ামী লীগ ও নৌকার নেতৃত্ব প্রতিষ্ঠায় আমাদের আরো সোচ্চার হতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগ নেতা মফিদুল ইসলাম টুটুল, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আবু হানিফ, জেলা পরিষদের সাবেক সদস্য চৌধুরী রায়হান ফরিদ, নগর ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল, সদর থানা যুবলীগ নেতা রাশেদুজ্জামান রিপন, ২৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই পলাশ, ২৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফেরদাউস হোসেন লাবু, ওয়ার্ড যুবলীগ নেতা আব্দুল হাই পলাশ, আজিজুর রহমান সুমন, বনি ইসলাম, মশিউর রহমান সোহেল,শিপন মোড়ল, সাইফুল ইসলাম রুবেল প্রমুখ।

ইফতার বিতরণ এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব, শহীদ শেখ আবু নাসের, বেগম রাজিয়অ নাসেরসহ ১৫আগষ্ট নিহত সকলের আত্মার শান্তি কামনায় দোয়া এবং দেশ ও জাতির উন্নয়নে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পড়ান নগর আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মফিদুল ইসলাম টুটুল। এ সময় ৫শতাধিক পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।