UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচিত হলে আমার প্রথম কাজই হবে বাগেরহাট পৌরসভার উন্নয়নঃশেখ তন্ময়

ঊষার আলো রিপোর্ট
ডিসেম্বর ২৩, ২০২৩ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট জেলা সদর আসনের সংসদ সদস্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, এবার সংসদ নির্বাচনে বিজয়ী হলে আমার প্রথম কাজ হবে বাগেরহাট পৌরসভার উন্নয়ন। এটা আমার নির্বাচনের প্রতিশ্রুতি। কারন আমাদের ব্যপক উন্নয়ন হয়েছে বাগেরহাট পৌরসভার অনন্নোয়নে। পৌরসভার রেকর্ডিয় সম্পত্তি অবৈধভাবে দখল হয়েছে। অপরিকল্পিতভাবে বিল্ডিং ও ড্রেনেজ ব্যবস্থা করা হয়েছে। এ গুলি দখলমুক্ত করা খুবই কঠিন। এ ছাড়া রেকর্ডিয় খাল ও জলাশয় দখল হয়েছে।

নির্বাচনের গন সংযোগ করতে গেলে সধারন মানুষ বাগেরহাট পৌরসভার ভোগান্তি বিষয়ে অভিযোগ তোলেন। আর এ দায় আমার নয়, দলীয় নেতা-কর্মীদের ব্যর্থতার দায় আমার উপর এসেছে। আমি ২০১৮ সালে এ আসনে এমপি নির্বাচিত হয়ে সব কিছু কাটিয়ে উঠতে বেশ সময় লেগেছে। এরপর ছিল বিশ্ব মহামারী করোনা এবং সর্বশেষ রাশিয়া ইউক্রেন যুদ্ধ। ফলে আমার বিগত ৫ বছর অর্থনৈতিক মন্দা ছিল। এরপরেও সর্বশেষ আমি বাগেরহাট এলজিইডির মাধ্যমে বাগেরহাটে ৮৬৮ কোটি টাকা বরাদ্দ নিয়েছি।

শনিবার বিকেলে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদকর্মীদের সাথে নির্বাচনি বিষয় নিয়ে এক মতবিনিময়কালে সংবাদ কর্মীদের নানা প্রশ্ন উত্তরে তিনি এ কথা বলেন। প্রেসক্লাব সভাপতি নীহার রঞ্জন সাহার সভাপতিত্বে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদক এমএ মতিন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, শেখ তন্ময় এমপির একান্ত সহকারী এইচ এম শাহীন, প্রেসক্লাব সাধারন সম্পাদক এ বাকী তালুকদার প্রমুখ।

মতবিনিময় সভায় সংবাদ কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করে শেখ তন্ময় আরো বলেন, ২০০৯ সালের পর থেকে বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা শুরু হয়েছে। দক্ষিনাঞ্চলের জন্য বড় অজর্ন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান, দেশের দ্বিতীয় বৃহত্তম মোংলা বন্দর সচল, মোংলা -খুলনা রেল লাইন, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র নির্মান ও চালুসহ অসংখ্য মেঘা প্রকল্প। যা সম্ভব হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায়। তাই যাতে বাংলাদেশের উন্নয়নে ধারাবাহিকতা থাকে এবং জন-মানুষের ভাগ্যের উন্নয়ন হয় সে জন্য আবাওর নৌকা প্রতিকে ভোটদানের জন্য সংবাদ কর্মীদের মাধ্যমে জনগনের কাছে প্রত্যাশা করছি।