UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

`পরীমনির জামিন হলে তদন্তে বিঘ্ন সৃষ্টি হতে পারে’

usharalodesk
আগস্ট ১৩, ২০২১ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মাদক আইনে করা মামলায় ২ দফা রিমান্ডে পরীমনি ‘গুরুত্বপূর্ণ’ তথ্য দিয়েছেন উল্লেখ করে তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা।

আবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেছেন, ‘মামলার তদন্ত সম্পন্ন না হওয়া পর্যন্ত আসামি শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনিকে জেলহাজতে আটক রাখা একান্ত প্রয়োজন। আসামি জামিনে মুক্তি পেলে, মামলার তদন্তে বিঘ্ন সৃষ্টি হতে পারে। এমনকি পলাতক হওয়ার সম্ভাবনা রয়েছে।

আজ(শুক্রবার) নায়িকা পরীমনিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। ওইসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা। এদিকে, পরিমনির আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ পরীমনির জামিনের ঘোর বিরোধিতা করেন।

আবেদনে মামলার তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, ‘রিমান্ডে জিজ্ঞাসাবাদে মামলার বিষয়ে পরীমনি বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্ত দিয়েছেন। মামলার তদন্তের স্বার্থে সেটি যাচাই-বাছাই করা হচ্ছে। আরও বলা হয়, ‘মামলার অভিযোগের সাথে তার জড়িত থাকার পর্যাপ্ত সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে। তদন্ত চলছে।

(ঊষার আলো-আরএম)