UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পল্লী বিদ্যুৎ সমিতির ৬নং এলাকার পরিচালক পদের নির্বাচন অনুষ্ঠিত

pial
নভেম্বর ৭, ২০২২ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনা পল্লী বিদ্যুৎ সমিতির ৬নং এলাকা পাইকগাছার পরিচালক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পাইকগাছা সরকারি কলেজে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। মাছ প্রতীক নিয়ে নির্বাচন করছেন অবসর প্রাপ্ত আর্মি মুনসুর আলী সরদার, টেলিভিশন প্রতীকে মোড়ল মাহমুদ আসলাম, ছাতা প্রতীকে জাহাঙ্গীর আলম। নির্বাচনে মোট ভোটার হচ্ছেন, ৭০ হাজার ৮১৮ জন। অনেক বেশি ভোটার হওয়ায় এবং ভোটারদের জন্য সুন্দর ব্যবস্থাপনা না থাকায় ভোট দিতে গিয়ে নিজের ভোটার নম্বর এবং বুথ নম্বর চিহ্নিত করতে সাধারণ ভোটারদের চরম ভোগান্তিতে পড়তে হয়।
ভোটার মিনারুল ইসলাম জানান, আমার ভোটার নম্বর খুজে না পাওয়ায় ভোট না দিয়েই ভোট কেন্দ্র থেকে ফিরে এসেছি। এভাবেই অনেক ভোটার ভোট দিতে না পেরে ফিরে যেতে বাধ্য হয়। যদিও পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার রেজায়েত আলী জানান, বিষয়টি আগে থেকেই প্রার্থীদের অবহিত এবং তাদেরকে শিখিয়ে দেওয়া হয়। কিন্তু ভোটের দিন তারা সে অনুযায়ী ভোটারদের কাছে ভোটার নম্বর তুলে দিতে পারেনি।

এদিকে নির্বাচনে নিজের ভোট প্রদান করার পাশাপাশি নির্বাচন কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। এ সময় উপস্থিত ছিলেন, খুলনা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ জিল্লুর রহমান, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, পাইকগাছার ডিজিএম রেজায়েত আলী, কয়রার ডিজিএম সিদ্দিকুর রহমান, রিটার্নিং অফিসার ও উপ পরিচালক মসিউর রহমান, সহকারী প্রকৌশলী ইকরামুল ইসলাম, নিয়ামত উল্লাহ সরকার ও তারেক বিন আব্দুল মান্নান। এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্বাচনী কার্যক্রম চলমান ছিল।

(ঊষার আলো-এফএসপি)