UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুত্রসন্তানের মা হলেন নুসরাত

usharalodesk
আগস্ট ২৬, ২০২১ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সব জল্পনার অবসান ঘটিয়ে মা হলেন অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর পৌনে ১টায় কলকাতার একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। মা-ছেলে ২ জনেই সুস্থ আছেন।

নবজাতকের ওজন ২.৯ কেজি। মায়ের সাথেই রয়েছে সন্তান। আপাতত হাসপাতালে নুসরাতের কাছে আছেন অভিনেতা যশ দাশগুপ্ত।
বুধবার (২৫ আগস্ট) রাতে কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত জাহান। কড়া নিরাপত্তা ব্যবস্থা করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। যারা হাসপাতালে আসছেন তাদের আসার কারণ যাচাই করে ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সাথে বিবাহবন্ধনে হয়েছিলেন আবদ্ধ  নুসরাত জাহান। তবে ১ বছরের মাথায় তাদের দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকেন এই যুগল। কিছুদিন আগে নুসরাত জানান, নিখিলের সাথে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি। এর, দু-দিন পর প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্পের ছবি। তবে, নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনার ঝড়। অন্যদিকে, অভিনেতা যশ দাশগুপ্তের সাথে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত বলে নেটিজেনদের ধারণা। কিন্তু বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি নুসরাত-যশ।

(ঊষার আলো-আরএম)