UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিককে নিয়ে মালদ্বীপে শ্রাবন্তী

usharalodesk
আগস্ট ২৪, ২০২১ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মালদ্বীপের সমুদ্রে হাওয়াবদল করতে গেলেন টালিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। সাথে আছেন শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় ও তার প্রেমিকা দামিনী ঘোষ। চারজন মিলে মালদ্বীপের সমুদ্রে আনন্দে সময় কাটাচ্ছেন।

রোববার (২২ আগস্ট) রাত থেকে অভিমন্যু ও দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি ভরে উঠেছে মলদ্বীপের বিভিন্ন ছবিতে। তারা বিমানের জানালা থেকে মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন। তাদের রিসোর্টেরও দেখা মিলেছে। সাথে রয়েছে খাবারের ছবিও। লোভনীয় চিংড়ির তরকারিসহ রকমারি খাবার সাজানো রয়েছে।

‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’ নামের সেই রিসোর্টে ৫ ধরনের কুটিরের প্যাকেজ রয়েছে। সেসব কুটিরের ন্যূনতম ভাড়া ৫০ হাজার টাকা। সব থেকে দামি কুটিরের ভাড়া ৯৩ হাজার টাকা। কিছু কুটির থেকে সহজেই সমুদ্র দেখা যায়। কিছু কুটিরে নিজস্ব সুইমিং পুল রয়েছে। দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায়, তাদের কুটিরের সিঁড়ির নিচে টলমল করছে নীল পানি। সোমবার (২৩ আগস্ট) শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন। খোলামেলা পোশাকে ও হাতে গ্লাস নিয়ে ধরা দিলেন তিনি। সাদা লম্বা ঝুলের শার্ট পরে নীল পানির পাশে দাঁড়িয়ে আছেন তিনি, উন্মুক্ত পা দৃশ্যমান। তিনি লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে।’

(ঊষার আলো-আরএম)