UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

প্রেমিকের মারধরে জখম নায়িকা

usharalodesk
মার্চ ৭, ২০২৩ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : মালায়ালাম সিনেমার অভিনেত্রী আনিকা বিক্রমন। প্রেমিক অনুপ পিল্লাই তাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন বলে অভিযোগ করেছেন এই অভিনেত্রী। ফেসবুকে নিজের শরীরে আঘাতের একাধিক ছবি পোস্ট করে এই অভিযোগ করেন তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে আনিকা বলেন, ‘অনুপ পিল্লাই নামে এক ব্যক্তির সঙ্গে আমার সম্পর্ক ছিল। গত কয়েক বছর সে আমাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করেছে। এমন মানুষ কখনো দেখিনি। এত কিছু করার পরও সে আমাকে হুমকি দিচ্ছে। সে আমার সঙ্গে যতটা খারাপ করেছে, এমনটা আমি কখনো স্বপ্নেও ভাবিনি।’

‘চেন্নাইতে সে আমাকে প্রথম মারধর করে। কিন্তু তারপর সে আমার পায়ের কাছে পড়ে কেঁদেছিল। আমিও বোকার মতো ছেড়ে দিয়েছিলাম। দ্বিতীয়বার আমাকে মারধর করার পর বেঙ্গালুরু পুলিশের কাছে অভিযোগ করেছিলাম। কিন্তু সে পুলিশকে টাকা দেয়। আর পুলিশ বলে নিজেরা মিটিয়ে নিন। পুলিশের আস্কারা পেয়ে সে আমাকে আরো মারধর করতে থাকে। এই লোকটাকে আমি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু সে আমাকে ছাড়বে না।’ বলেন আনিকা।

আনিকার প্রেমিক অনুপ সব সময় তার চ্যাট লিস্ট, ল্যাপটপসহ ব্যক্তিগত নানা বিষয়ে নজরদারি করতো। একবার ফোন না দেওয়ার কারণে আনিকার শ্বাসরোধ করেছিল অনুপ। আনিকার ভাষায়— ‘সেদিন আমি ভেবেছিলাম এটিই হয়তো আমার জীবনের শেষ রাত।’তবে আনিকা এখন সুস্থ আছেন।

তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘এত সব ঘটে যাওয়ার পরও অনুপ আমাকে ফোন করে হুমকি দিচ্ছে। আমি এখন পুরোপুরি সুস্থ আছি, শুটিং শুরু করেছি। আশা করি, এখন সবকিছু ঠিক হয়ে যাবে।’মালায়ালাম সিনেমার উঠতি অভিনেত্রী আনিকা বিক্রমন। ভারতের কর্নাটকের ব্যাঙ্গালুরুতে তার জন্ম। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো— ‘বিষমকরন’ (২০২২), ‘আইকেকে’ (২০২১), ‘এঙ্গা পাত্তান সোথু’ (২০২১) প্রভৃতি।

ঊষার আলো-এসএ