UsharAlo logo
বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে ৪৫৫ বোতল ফেন্সিডিলসহ আমভর্তি ট্রাক জব্দ, গ্রেফতার-২

usharalodesk
আগস্ট ৪, ২০২১ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি : বরিশালের উজিরপুরে ইচলাদী টোল প্লাজায় আমভর্তি মিনি ট্রাক থেকে ৪৫৫ পিস ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-৮। ট্রাক চালক মোঃ আফজাল ও হেলপার রঞ্জু হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

বরিশাল র‌্যাব-৮ সূত্র জানায়, গতকাল (৩ আগস্ট) বেলা সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ জানতে পারেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার কানসার্ট থেকে একটি আম ভর্তি মিনি ট্রাক যোগে বরিশাল হয়ে পটুয়াখালী জেলার দিকে একদল মাদক ব্যবসায়ী ফেন্সিডিল নিয়ে যাচ্ছেন।

এরপর মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ডিএডি মোঃ সাইফুল ইসলাম, এস আই হাবিবসহ বরিশাল র‌্যাব-৮’র  একটি টিম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার  ইচলাদী টোল প্লাজায় অভিযাস চালান।

এসময় আম ভর্তি ওই মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে ৪৫৫ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির ৪ হাজার টাকা উদ্ধার করা হয়। এরপর চালক মোঃ আফজাল ও গাড়ীর হেলপার রঞ্জু হোসেনকে আটক করে মাদক বহনকারী মিনি ট্রাকটি (নম্বর ঢাকা মেট্রো ন-২০-০২৯২) জব্দ করে বরিশাল র‌্যাব-৮ অফিসে নেওয়া হয়। পরে, আসামীদের উজিরপুর মডেল থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে র‌্যাবের ডিএডি মোঃ সাইফুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  মামলা দায়ের করেন। আজ(বুধবার) সকালে এদেরকে বরিশালে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঊষার আলো-আরএম)