UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের শরণখোলায় অন্তঃসত্বা গৃহবধূর লাশ উদ্ধার

pial
সেপ্টেম্বর ৫, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলা উপজেলার পল্লী থেকে কুলসুম আক্তার সাথী (১৯) নামে তিন মাসের অন্তঃসত্বা এক তরুনী গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার বিকেলে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে ওই তরুনী গৃহবধুর লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। এর আগে এদিন সকালে উপজেলার রায়েন্দা ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রাম থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত কুলসুম আক্তার সাথী ওই গ্রামের সাইকেল মেকানিক আরিফ ফরাজির স্ত্রী ছিল।

সাথীর ফুফাতো ভাই আব্দুর রহিম জানান, এক বছর আগে উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের পান্না ফরাজীর ছেলে আরিফের সঙ্গে বিয়ে হয় কুলসুমের। বিয়ের কিছুদিন যেতে না যেতেই শ্বাশুড়ি ও ননদের সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। গত ৫/৬ মাস আগে স্বামী-শ্বাশুড়ি ও ননদ মিলে কুলসুম কে পিটিয়ে আহত করে। ওই সময় তাকে শরণখোলা হাসপাতালে এবং পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়। এভাবে বিভিন্ন সময় নির্যাতন চালানো হয় তার ওপর।

শনিবার দিবাগত রাত ৩ টার দিকে আরিফ ফোন করে জানায় কুলসুম গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। সঙ্গে সঙ্গে তারা ওই বাড়িতে গিয়ে কুলসুমের লাশ নিচে পড়ে থাকতে দেখেন। তার গলার দুই পাশে দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে গলা টিপে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে। কুলসুম আক্তার তিন মাসের অন্তঃসত্বা ছিল।

এ বিষয়ে কুলসুমের স্বামী আরিফ ফরাজী বলেন, শরিবার রাত ১১টার দিকে বাজার থেকে বাড়িতে ফিরে বাথ রুমে যাই। এর পর ঘরে ঢুকে কুলসুমকে ঘরের দক্ষিণ পাশের বারান্দায় চালের আড়ার সঙ্গে ঝুলতে দেখি। তাকে কোনো প্রকার নির্যাতন করা হয়নি। শরণখোলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, সকালে স্বামীর বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)