UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে আবাসিক হোটেল থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

usharalodesk
অক্টোবর ১৬, ২০২১ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট জেলা শহরের রাহাতের মোড়ের আবাসিক হোটেল বিলাসের একটি কক্ষ থেকে নাজমা বেগম ওরফে নাসিমা (৩২) নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি হোটেলের দ্বিতীয় তলার ২নং কক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে বাগেরহাট সদর মডেল থানা পুলিশ হোটেল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। সাথে থাকা ওই নারীর সাবেক স্বামী পরিচয়দানকারি রুবেল হোসেন (৪০) কে পুলিশ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে।

প্রাথমিকভাবে রুবেলের দেয়া তথ্যমতে জানা গেছে, নাজমা বেগম ওরফে নাসিমা ঝিনাইদাহ জেলার শৈলকুপা থানার ত্রি-বেনী গ্রামের ওলিদ মিয়ার মেয়ে।

রুবেলের বাড়ীও একই এলাকায়। তারা শুক্রবার বিকেলে স্বামী-স্ত্রী পরিচয়ে আবাসিক হোটেল বিলাসের ২নং কক্ষ বরাদ্দ নেয়। শনিবার সকালে রুবেল নাস্তা আনার জন্য নাজমা কে হোটেলে রেখে বাইরে আসে। পরে নাস্তা নিয়ে বেলা ১১ টার দিকে হোটেলে গিয়ে দেখতে পায় রুমের দরজা ভিতর থেকে লাগানো। ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে পরে হোটেল কর্তৃপক্ষের সহায়তায় থানা পুলিশের উপস্থিতিতে রুমের দরজা ভেঙ্গে দেখা যায় ওড়না গলায় পেচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে রয়েছে।

মডেল থানার এসআই দেলোয়ার হোসেন মুঠোফোনে জানান, হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং হোটেল কক্ষের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ওই নারীর মৃত দেহ উদ্ধার করি। এরপর লাশের সুরতহাল করে সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।

বাগেরহাট মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম রুবেলের দেয়া তথ্য মতে রুবেল হোসেন নারকেলের ছোবড়ার ব্যবসা করে। প্রায়ই সে বাগেরহাট সদর ও যাত্রাপুর এলাকায় আসে। সাবেক স্ত্রী নাজমা বেগমকে নিয়ে শুক্রবার বিকেলে ওই হোটেলে ওঠে। শনিবার সকালে নাস্তা আনার জন্য নাজমাকে হোটেলে রেখে বের হয়। পরে গিয়ে দেখে সে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলছে। আমরা লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছি। আর নাজমার বাড়ীতে খবর পাঠানো হয়েছে। পরিবারের লোকজন আসলে বিস্তারিত আরো জানা যাবে।

(ঊষার আলো-এফএসপি)