UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন : স্বামী আটক

usharalodesk
সেপ্টেম্বর ৭, ২০২১ ২:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : বাগেরহাটে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে অভিযুক্ত তরিকুল ইসলামকে(২৮) গ্রেফতার করেছে র‌্যাব-৬। সোমবার (৬ সেপ্টেম্বর) এক ভুক্তভোগীর মা র‌্যাব-৬ (সদর কোম্পানী) খুলনায় এসে তার মেয়েকে নির্যাতনের অভিযোগ করে।

এরপর তাৎক্ষনিকভাবে বাগেরহাট মোল্লাহাটের আড়ুয়াডিহি গ্রাম থেকে ভুক্তভোগী নারীকে উদ্ধার পূর্বক অভিযুক্ত তরিকুল ইসলাম (২৮) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তরিকুল আড়ুয়াডিহি গ্রামের সবুর মোল্লার ছেলে।

মঙ্গলবার (৯ সেপ্টেম্বর) র‌্যাব সূত্র জানায়,  ভুক্তভোগী নারী র‌্যাবের কাছে বলেন,  অভিযুক্ত তরিকুল ইসলামের সাথে ২০২০ সালের ১৩ ই মার্চ তার বিবাহ হয়। এরপর থেকে তরিকুল বিভিন্ন সময় যৌতুকের দাবীতে তার উপর শারীরিক ও মানুষিক নির্যাতন করতেন।

চলতি বছরের গত ৪ এপ্রিল তরিকুল শারীরিক নির্যাতন করলে বাবার বাড়ী চলে যায় ভূক্তভোগি নারী। দীর্ঘদিন পর ১৪ আগস্ট কোন প্রকার শারীরিক ও মানুষিক নির্যাতন করিবেনা মর্মে অঙ্গিকারবদ্ধ হয়ে ভূক্তভোগী নারীকে তার বাড়ীতে নিয়ে আসে অভিযুক্ত তরিকুল।

আবারও ১০ লক্ষ টাকা যৌতুকের দাবীতে গত ৫ সেপ্টেম্বর সকালে ভূক্তভোগী নারীকে  পূর্বের ন্যায় মারপিট করে তরিকুল। খবর পেয়ে  র‌্যাব-৬ খুলনার আভিযানিক দল ঘটনাস্থলে যেয়ে ভূক্তভোগী নারীকে উদ্ধার পূর্বক অভিযুক্ত তরিকুল ইসলামকে আটক করে মোল্লাহাট থানায় হস্তান্তর করেন।

(ঊষার আলো-আরএম)