UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

koushikkln
সেপ্টেম্বর ১১, ২০২১ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেজওয়ানুল ইসলাম রিদু (৩৬) নিহত হয়েছেন। সদর উপজেলার মাজার-মুনিগঞ্জ সড়কের কুলিয়াদাইড় এলাকায় পণ্যবাহী ট্রাক ও মোটরসাইকেলের সংর্ঘষে তিনি মারা যান। এ ঘটনায় জেলার ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেজওয়ানুল ইসলাম রিদু বাগেরহাট জেলা ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ ও পারটেক্স ক্লাবে সুনামের সাথে ক্রিকেট খেলেছেন। রিদু বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া গ্রামের শেখ আব্দুর রাজ্জাকের ছেলে। গত কয়েক বছর আগে রিদু নিজে বাগেরহাট দশানী সার্কিট হাউস মোড়ে একটি ডিপাটমেন্টাল স্টোর খুলে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। রিদু এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

বাগেরহাট সদর মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম সাংবাদিকদের জানান, শনিবার সকালে ক্রিকেটার রেজওয়ানুল ইসলাম রিদু যাত্রাপুর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পণ্যবোঝাই একটি ট্রাকের সাথে ওই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ক্রিকেটার রিদু গুরুতর আহত হয়। আর ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। ট্রাকের চালক ও হেলপার মিলে গুরুতর আহত ক্রিকেটার রিদুকে চিকিৎসার জন্য বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসেন। এর পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত ক্রিকেটার মোটরসাইকেল আরোহী ছিলেন। পরে ওই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যান। তবে পুলিশ ঘাতক ট্রাকটি পুলিশ জব্দ করেছে।