UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বানারীপাড়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ পাকা ঘর হস্তান্তর

koushikkln
জুলাই ২১, ২০২২ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি : বরিশালের বানারীপাড়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ পাকা ঘর হস্তান্তর করা হয়েছে।

২১ জুলাই বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি বানারীপাড়ার ১৫টিসহ সারা দেশে ২৬ সহ¯্রাধিক  ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ পাকা ঘর হস্তান্তর করেন।

বানারীপাড়ায় উপজেলা পরিষদ মিলনায়তনে জমিসহ পাকা ঘরের দলিল হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার রিপন কুমার সাহার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু ও বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন। জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. জাফর আহম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মহসিন-উল-হাসান,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আফসানা আরেফীন,উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক এস.মিজানুল ইসলাম,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ।

প্রসঙ্গত মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে বানারীপাড়া উপজেলায় এ পর্যন্ত ৩৮০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ রঙিন পাকা ঘর প্রদান করা হয়েছে।