UsharAlo logo
শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবার বাড়ি যাওয়া কে কেন্দ্র করে অভিমানে গৃহবধুর আত্মহত্যা

তেরখাদা প্রতিনিধি
মার্চ ১, ২০২৪ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা উপজেলা সদর ইউনিয়নের তেরখাদা পূর্বপাড়া গ্রামে স্বামীর সাথে বাবার বাড়ি বেড়াতে যাওয়া কে কেন্দ্র করে অভিমানে কুরাটার কীটনাশক বিষ পানে গৃহবধূ আত্মহত্যা করেছে।

এলাকাবাসীর সূত্রে জানা যায় একই উপজেলার রামমাঝি এলাকার সবুর মোল্লার কন্যা তিথি খানম(২১) এর সাথে তেরখাদা পূর্বপাড়া আসাদ মোল্লার পুএ ইসমাইল হোসেন উদ্দাম এর পারিবারিকভাবে দুই বছর আগে বিবাহ সম্পন্ন হয়ে সুখে শান্তিতে বসবাস করে আসছিল এবং তাদের কোলে সাত মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। জানা যায় কয়েক মাস পূর্বে ইসমাইল হোসেন উদ্দাম খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ইসিজি বিভাগে চাকুরীতে যোগদান করার সুবাদে খুলনায় থাকে এবং মাঝে মাঝে বাড়ি আসে।

গত বুধবার দিবাগত রাতে গৃহবধূ তিথি খানম বাবার বাড়ি বর্তমান ভবানীপুরে বেড়াতে যাওয়ার কথা মোবাইল ফোনে স্বামীকে জানায় পরে স্বামী ইসমাইল হোসেন ঈদের সময় যাবে বলে জানায়। অতঃপর বৃহস্পতিবার সকালে ভোরে ফোনে আবার বাবার বাড়ি যাওয়ার কথা মোবাইল ফোনে বললে স্বামী ইসমাইল হোসেন উদ্দাম বলে আজ বৃহস্পতিবার আমার ডিউটি আছে আগামী কাল শুক্রবার নিয়ে যাব বলে মোবাইল ফোন কেটে দেয়। পরে বাড়ি থেকে মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারে তিথি কুরাটার কীটনাশক বিষ খেয়েছে। তখন দ্রুত স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে,পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিথি খানম মারা যায়।

এ বিষয়ে তেরখাদা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশাররফ হোসেন বলেন যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।