UsharAlo logo
মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা এড. লিটনের উপর হামলার প্রতিবাদে সমাবেশ বৃহস্পতিবার

koushikkln
মে ১৮, ২০২২ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আগামীকাল বৃহস্পতিবার (১৯ মে) বিকেল সাড়ে ৪টায় খালিশপুর নিউজপ্রিন্ট মিল গেটস্থ দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা সমাবেশ অনুষ্ঠিত হবে। খুলনা মহানগর বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও খালিশপুর থানা বিএনপির সাবেক সভাপতি এবং জেলা আইনজীবী সমিতির প্রবীণ সদস্য এডভোকেট ফজলে হালিম লিটনকে হত্যা প্রচেষ্টায় কুপিয়ে রক্তাক্ত জখম করার প্রতিবাদে খালিশপুর থানা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল খালিশপুর থানা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট ফজলে হালিম লিটনকে গত ৮মে সন্ধ্যা ৭টার দিকে নিজ বাড়ীর সামনে দুর্বৃত্তরা হত্যার উদ্দেশে দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মকভাবে জখম করে, অল্পের জন্য তিনি প্রানে বেচে যান।

এ ঘটনার তীব্র প্রতিবাদে খালিশপুর থানা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের সাবেক নেতৃবৃন্দের উদ্যেগে বুধবার (১৮ মে) বিকেল ৫টায় খালিশপুর থানা বিএনপি কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নেতৃবৃন্দ এড. ফজলে হালিম লিটনের উপর হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা এবং অবিলম্বে হামলাকারীদের খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির আওতায় আনার জন্য প্রসাশনের নিকট জোর দাবি জানান ।

ম শা আলম এর সভাপতিত্বে ও শহিদুল ইসলাম বাবুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন নিজাম উর রহমান লালু, সামছুর রহমান, কাজী শফিকুল ইসলাম সফি, এইচ এম আবু ছালেক, আশরাফ হোসেন, মনিরুজ্জামান মনি, শাহানাজ পারভীন, এইচ এম জসিম উদ্দিন, কাজী ইকরাম মিন্টু, নুরে আব্দুল্লাহ, বারেক হাওলাদার, মহিউদ্দিন বাবু, সেলিম কাজী, আবুল কালাম, মনিরুজ্জামান মনি, জাফর হাওলাদার, আব্দুল মালেক, সুমন হোসেন, রেজাউল করিম, সাইদুজ্জামান জুয়েল, গোলাম রাব্বি, শাহিন শিকদার, মনির হোসেন, শেখ লাভলু প্রমুখ।