UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

pial
মে ১৫, ২০২২ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ভারতীয় বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে’র রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার (১৫ মে) গড়ফার অ্যাপার্টমেন্ট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্টার জলসার ‌‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফা-র চরিত্রে অভিনয় করে দর্শকদের নজরে এসেছিলেন পল্লবী। বর্তমানে তিনি অভিনয় করছিলেন ‘মন মানে না’ ধারাবাহিকে।

আনন্দবাজার পত্রিকাসহ ভারতের একাধিক গণমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। খবরে বলা হয়েছে, গড়ফার গাঙ্গুলিপুকুর এলাকার বহুতলে থাকতেন পল্লবী। রবিবার সকালে গড়ফার ফ্ল্যাট থেকে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তার সঙ্গী এবং পুলিশকে খবর দেন। পরে পুলিশ অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জানা যায়, গড়ফারের বহুতলের ফ্ল্যাটে প্রেমিকের সাথে থাকতেন পল্লবী। লিভ-ইন রিলেশনশিপে ছিলেন তারা।

অন্যদিকে, অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় মামলা নথিভূক্ত হয়েছে। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে গড়ফা থানার পুলিশ এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

অনেকদিন ধরেই বাংলা টেলিভিশনে কাজ করছিলেন পল্লবী। তার জনপ্রিয়তাও ছিল বেশ। ২০১৭ সাল থেকে বাংলা টেলিভিশনে কাজ করছেন তিনি। ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে কাজ করেছেন তিনি। এছাড়াও ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘সরস্বতীর প্রেমে’র মতো সিরিয়ালে দেখা যায় পল্লবীকে।

(ঊষার আলো-এসএইস)