UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিডিও কলে শেষ ইচ্ছা জানিয়ে প্রেমিকের আত্মহত্যা

usharalodesk
জুন ৪, ২০২১ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : প্রেমিকার একাধিক প্রেমের সম্পর্ক থাকায় এবং পুরাতন প্রেমিক জিহাদী হাসান (২৬)কে প্রত্যাখ্যান করায় জিহাদী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। যশোরের বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের তাহের আলীর ছেলে জিহাদী ভিডিও কলে রশি টানিয়ে তার প্রেমিকা সানজিদা হক মিম এর নিকট তার শেষ ইচ্ছা জানতে চায়, তাকে গ্রহণ করবে কিনা। না করলে সে আত্মহত্যা করবে বলে জানিয়ে দেয়।
মিম তার ভিডিও কলের সব দৃশ্য দেখেও সে আত্মহত্যা করলে তার কিছু যায় আসে না এমন কথা শোনার পর জিহাদী আত্মহত্যার পথ বেছে নেয়। জিহাদী চট্রগ্রামে একটি সিএন্ডএফ এজেন্সীতে চাকরি করে। সেখানে সে আত্মহত্যা করেছে। লাশ বৃহস্পতিবার (৩ জুন) বিকেলে চট্রগ্রাম থেকে রওনা হয়েছে বলে তার পরিবার জানায়। এ ঘটনায় ওই পরিবারের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।
আর প্রেমিকা সানজিদা হক মিম বেনাপোল পোর্ট থানার স্বরবাংহুদা গ্রামের সেলিমুল হকের মেয়ে।
জিহাদীর ছোট ভাই মেহেদী হাসান বলেন, প্রায় দুই বছর তার ভাইয়ের সঙ্গে মিম এর সম্পর্ক রয়েছে। সম্পর্কের জের ধরে তার মা ওই বাড়িতে যাতায়াতও করেছে এবং মিমকে তারা তার ভাইয়ের সাথে বিয়ে দিতেও ইচ্ছা প্রকাশ করে। আর মিম যশোরে লেখা পড়া করায় তাদের সাথে মোবাইল ফোনে কথা বার্তাও হয়। তার ভাই চট্রগ্রাম থেকে মিমকে লেখা পড়ার খরচও দেয়। সম্প্রতি জিহাদী জানতে পারে মিম আরো ছেলেদের সাথে প্রেম করে। এ বিষয় নিয়ে সে মিমের কাছে জানতে চায় তুমি আমাকে বল আমার সাথে বিয়ে করবে কি না, আর না করলে আমি আত্মহত্যা করব। যা রশি ঝুঁলিয়ে মিমকে দেখিয়ে ভিডিও কলে কথাও হয়। মিম ওই রশি দেখেও তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয় এবং আত্মহত্যা করলে তার কিছু যায় আসে না বলে জানায়। এরপর জিহাদী বুধবার চট্রগ্রামে নিজ অফিসে আত্মহত্যা করে।
সরেজমিনে সাদিপুর গেলে স্থানীয় কয়েকজন বলেন, জিহাদী অত্যান্ত সরল সোজা ছেলে। সে ওই মেয়েকে ভালবাসত। এতে তার পরিবারেরও কোন আপত্তি ছিল না। আর মেয়েটি প্রায় দুই বছর যাবত তার সাথে প্রেমের অভিনয় করে অর্থও হাতিয়ে নিয়েছে।
এ ঘটনায় সানজিদা হক মিম বলে তার সাথে দীর্ঘদিন সম্পর্ক ছিল। সম্প্রতি সে সিগারেট খাচ্ছে এমন কথা শুনে অভিমান করে তাকে না বলা হয়েছে। তার জন্য সে আত্মহত্যা করবে ?
মিম এর পিতা সেলিমুল হক বলেন, আমি মেয়ের সাথে সাদিপুর গ্রামের জিহাদী নামে একটি ছেলের সম্পর্ক আছে জানি। তবে তাদের সাথে বিয়ে দিতে আমার কোন আপত্তি ছিল না। কেন, কি কারনে, সে আত্নহত্যা করেছে আমি জানিনা।

(ঊষার আলো-এমএনএস)